Featured Posts

এই প্রশ্নগুলো না জানা থাকলে নলকূপ মেকানিক পরিক্ষায় টিকা অসম্ভব । ২৭ তারিখে পরিক্ষা ।

 আপনারা যারা নলকূপ মেকানিক পরীক্ষা করবেন তাদের জন্য এই ফলটি খুবই গুরুত্বপূর্ণ ।শুধু যে প্রশ্নগুলো নলকূপ মেকানিক এর জন্য কাজে লাগবে তা না । যে কোন চাকরি পরীক্ষায় আপনার এই প্রশ্নগুলো খুবই গুরুত্বপূর্ণ। আমি নিজে পিডিএফ ফাইলটি ডাউনলোড লিঙ্ক দিয়ে দিব। আপনারা সেখান থেকে ডাউনলোড করে সবগুলো প্রশ্ন মুখস্ত করে রাখবেন যাতে যে কোন চাকরির পরীক্ষা আপনাদের কাজে লাগে। আমি এই প্রশ্নগুলো বিভিন্ন বই থেকে বাছাই করে খুবই গুরুত্বপূর্ণ প্রশ্ন গুলো শেয়ার করছি। আপনাদের যদি আমার চ্যানেল আমার ভালো লাগে তাহলে গ্রুপে জয়েন করে।


সরকারি চাকরির লিখিত পরীক্ষার প্রস্তুতি,


  নলকূপ মেকানিক পরীক্ষার জন্য প্রশ্ন গুলো খুবই গুরুত্বপূর্ণ। প্রথমে পরিচয় দিচ্ছেন তারা অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে নিবেন। কেন আমার চ্যানেল এ আমি যে কোন চাকরি পরীক্ষার আপডেট দিয়ে দিব।  নলকূপ মেকানিক পরীক্ষায় নলকূপ বিষয়ে কিছু প্রশ্ন আসতে পারে সেই বিষয়গুলো জানতে আপনারা আমার চ্যানেলে ঘুরে আসতে পারেন।

JobBD360 - YouTube

 নিচে পিডিএফ ফাইলটি ডাউনলোড লিংক দেওয়া আছে সেখান থেকে ডাউনলোড করুন।




পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে আপনাদের যদি কোন রকম সমস্যা হয় তাহলে আপনারা নিচে কমেন্ট করে জানাবেন। যারা যারা পিডিএফ ফাইলটি ডাউনলোড করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ।


pdf file


আপনার যদি ভালো করে পড়াশোনা করেন আর আমার ইউটিউব চ্যানেলের ভিডিওগুলি দেখেন তাহলে ইনশাল্লাহ চাকরি হবে।



Post a Comment

0 Comments