Featured Posts

সবচেয়ে সেরা ৫ টি আইডিয়া অনলাইন ইনকামের জন্য জন্য ।

 

সবচেয়ে সেরা ৫ টি আইডিয়া ইনকামের জন্য ।

বর্তমান বিশ্ব covid19 এ আকান্ত্র । সেই সাথে গোটা অর্থ ব্যবস্থা খুই খারাপ হয়ে যাচ্ছে। বেকারত্বের হার বেড়ে চলছে । তাই যারা একটু অনলাইনে থাকেন বা অনলাইন সর্ম্পেকে ভাল ধারনা আছে তাহলে আপনি  অনলাইন এ কাজ কনতে পারবেন । কিছু কাজ আছে আপনার কোন কিছু শিখা লাগে না । এখই আপনি কাজ শুরু করতে পারবেন । আবার কিছু কাজ আছে আপনার শিখা  লাগে । আমি আজ আপনাদের কিছু আইডিয়া শেয়ার করব যা করে আপনি আনলাই এ কাজ করতে পারবেন ।

 Affiliate Marketing :  এটি হল আর একটি সহজ মাধ্যম । আপনি একটি কম্পানির প্রডাক্ট বিক্রি করে কমিশন নিয়েও ভাল ইনকাম করেত পারবেন । বিভিন্ন  Affiliate Marketing  সাইট আছে যেখানে রেজিস্টেশন করে মাসে ১০০০০ থেকে ১৫০০০ ডলার বা তার ও বেশি ইনকাম করতে পারবেন ।দেরি না করে এখনি শুরু করুন ।

 

Linkshort: আপনি এই সাইট থেকে রেজিস্টেশন করে আজ থেকেই ইনকাম করতে পারবেন। এই সাইটের কাজটি হল লিংক সর্ট করা । আপনি এই লিংক সর্ট করে শেয়ার করে ইনকাম করতে পারবেন ।আপনি ১০০০ এ  ৫ ডলার পাবেন । আপনি  যত বেশি লিংক টি শেয়ার করবেন তত বেশি ইনকাম করতে পারবেন  ।তাই দেরি না কের এখনি  রেজিস্টেমন করে নিন ।

 

Blogging: এটি হল আর একটি সহজ মাধ্যম অনলাইন ইনকাম করার জন্য । আপনি যদি লেখালেখি পছন্দ করেন । তাহলে আপনি ও ইনকাম করতে পারবেন । আপনি যদি বিভিন্ন টিপস শেয়ার করেন । তাহলে ভাল ইনকাম করতে পারবেন  Google AdSense  দিয়ে। তাই এখনি একটি Blog  সাইট খুলতে www.blogger.com  গিয়ে এখনি শুরু করতে পারবেন ।

 

Fiverr : আপনার যদি কোন স্কিল থাকে যেমন, Graphic Design,Web design and Development,Marketing,SEO and Apps Development . এসব স্কিল থাকলে আপনি এই সাইটে আপনার স্কিল বিক্রি করতে পারবেন  । বর্তমানে Freelancer এই সাইটে কাজ করছে । তাই আপনি ও পারবেন ইনকাম করতে ।


Post a Comment

2 Comments

  1. education নিয়ে বিস্তারিত জানতে আপনারা আমাদের ওয়েবসাইট ভিসিট করুন -
    https://www.lekhaporarkotha.xyz

    ReplyDelete