Featured Posts

কিভাবে ওয়েব সাইটে ১০ হাজার ফ্রি ভিজিটর আনবেন । দেখুন কাজে লাগবে ১০০%

আপনার ওয়েবসাইটে ভিজিটর আনার আগে আপনি আপনার ওয়েবসাইটের কনটেন্ট যেন জিজিটরদের আকৃষ্ট করে আর যেন ৩০ টার বেশি পোষ্ট  হয় তাহলে ভিজিটর  আপনার সাইটে নিয়মিত ভিজিট করবে । মানে যেই ভিজিটর একাবার আপনার সাইট ভিজিট করব  সে যেন বার বার আপনার সাইটে আসে এমন কিছু রাখতে হবে আপনার সাইটে । কি কি উপায়ে ভিজিটর আনতে পারবেন তা জানতে হলে পুরা পোষটা পড়ুন ।

   

1. আপনার সাইট কি ধরনের তা নিয়ে আপনি একটা ফেসবুক গ্রুপ বা পেজ খুলুন আপনার পোষ্ট নিয়মিত পাবলিস করুন আপনার পেজ এ বা গ্রুপ এ । আস্তে আস্তে এখান থেকে ভাল ভিজিটর পাবেন ।

2. আপনি এমন একটা পোষ্ট করুন যাতে করে আপনি তা নিয়ে ইউটুবে ভিডিও বানাতে পারেন এবং ভিডিও্রটা এমন ভাবে উপস্থাপনা করবেন । যাতে ভিডিও ডিসক্রিপসনে আপনার ওয়েব সাইটের লিংক দিয়ে দিবেন । কোন কিছু ডাউনলোড বা কোন PDF  ফাইল রেখে দেন আপনার সাইটে । আর লিংকটা দিয়ে দিবেন ভিডিও ভিড্রি ডিসক্রিপসেন । এখান থেকে প্রচুর ভিজিটর পেতে পাবেন ।

3. আর একটি সাইট আছে যেটা থেকে ও প্রচুর ভিজিটর আপনার সাইটে আনতে পারবেন ।  www.quora.com এই সাইটে গিয়ে প্রশ্নের উত্তর দিবেন আর নিচে আপনার সাইটের লিংকদিয়ে দিবেন তাহলে একাখ থেকে ও ভিজিটর আনতে পারবেন ।
4.   ্আপনি যখন ফেসবুক বা ইউটুবে ডুকেন দেখবেন অনেক পোষ্ট আছে যেগুলোতে অনেক কমেন্ট আছে আপনি এই কমেন্ট কি রিলেটেট তা বুঝে আপনার সাইটে র লিংক ও কমেন্ট দিতে পারেন । 

আশা করি আপনাদের উপকারে আসবে । ভাল লাগলে কমেন্ট করবেন । 

Post a Comment

2 Comments

  1. সুন্দর পোস্ট।
    আমি এই ওয়েবসাইতে quora থেকে এসেছি।

    ReplyDelete